ভিডিও

সৈয়দপুরে স্বপ্ন সুপারশপে চুরি 

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ০৬:০৮ বিকাল
আপডেট: মার্চ ০১, ২০২৪, ০৬:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে একটি সুপারশপে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) বাঙালীপুর এলাকায় অবস্থিত স্বপ্ন সুপারশপে ঘটনাটি ঘটে। চোরেরা সুপারশপটির ছাউনির টিন ও গ্রিল কেটে ভেতরে ঢুকে অর্থ, বিভিন্ন জিনিসপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রী নষ্ট করাসহ প্রায় ১৭ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

থানার অভিযোগে উল্লেখ করা হয়, শহরের বঙ্গবন্ধু সড়কের বাঙালীপুর এলাকায় আয়াশ বাজাজ সংলগ্ন স্বপ্ন সুপারশপের আউট লেটটি অবস্থিত। প্রতিদিনের মতো ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টায় সুপারশপটি বন্ধ করা হয়। আজ শুক্রবার (১ মার্চ) সকাল আটটায় কর্মকর্তা-কর্মীরা এসে ভেতরে বিভিন্ন জিনিসপত্র ও মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় দেখতে পায়।

পরে টিনের ছাউনির টিন ও গ্রিল কাটা দেখে ধারণা করা হয় গভীর রাতে কোন এক সময় চুরির ঘটনাটি ঘটেছে। এসময় চোরেরা শপের লকারে থাকা এক লাখ ১০ হাজার ৯০৫ টাকা, দেড় লাখ টাকা মূল্যের সিসি ক্যামেরা ডিভিআর মেশিন এবং ১০ লাখ টাকার বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। এছাড়াও ে শপটির কম্পিউটার, স্ক্যানার, রাউটার, ক্যাশবাক্স ও বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে আরো প্রায় সাড়ে তিন লাখ টাকা ক্ষতি সাধন করে।

চুরির ঘটনায় আজ শুক্রবার (১ মার্চ) সকালে স্বপ্ন সুপার শপের আউট রেট অপারেশন ম্যানেজার মো. সাগর চৌধুরী সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহা আলম বলেন, এখনো অভিযোগ পাইনি। তবে চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ। এ ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ করছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS